• সন্ধ্যা ৬:০৯ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
বিএনপির থানা কমিটিতে মজিবুর সাংগঠনিক ও আশরাফ যুব বিষয়ক সম্পাদক

বিএনপির থানা কমিটিতে মজিবুর সাংগঠনিক ও আশরাফ যুব বিষয়ক সম্পাদক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম : নব গঠিত সোনারগাঁ থানা বিএনপির কমিটিতে ২নং সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. মজিবুর রহমান ও যুব সম্পাদক হলেন আশরাফ ভুইয়া মনোনীত করা হয়েছে।

আজ (১১ ডিসেম্বর) রবিবার সকালে সোনারগাঁ থানা বিএনপির নব কমিটির অনুষ্ঠানিক ঘোষনার পর মো. মজিবুর  রহমানকে সাংগঠনিক ও আশরাফ ভুইয়াকে যুব সম্পাদক বানানো হয়।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

জানা গেছে, সোনারগাঁ থানা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, যুগ্ম সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক মো, নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক মো, সেলিম হোসেন দিপুসহ ১০১ সদস্য বিশিষ্ট বিএনপি’র নতুন কমিটি ঘোষনা করা হয়। সেই কমিটিতে ২নং সাংগঠনিক সম্পাদক ও যুব সম্পাদক পদে তাদের দুই জনকে মনোনীত করেন।

মো. মজিবুর রহমানকে সাংগঠনিক ও আশরাফ ভুইয়াকে যুব সম্পাদক পদে অধিষ্ঠিত করায় থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেনকে তারা ধন্যবাদ জানিয়ে বলেন, খালেদা জিয়ার মুক্তি ও অবৈধ সরকারকে হটানোর জন্য কেন্দ্র থেকে যে নির্দেশনা দিবেন তারা রাজপথে থেকে জীবন বাঁজি রেখে সে দায়িত্ব সঠিক ভাবে পালন করবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution